২০ জুন ২০২১
`

জীবনের জন্য টিপস

-

এক. সর্বশক্তিমান। রমজানের এই অতি সুমহান রাতের মুখোমুখি হওয়ার শক্তি দিন। আমরা আমাদের সব প্রার্থনা, রোজা, সদকা ও সৎকর্ম গ্রহণ করার জন্য আবেদন জানাচ্ছি, যা কেবলমাত্র আপনার সন্তোষের জন্যই করা হয়েছে। আমরা এই কৃপাধন্য মাসটি যেন একটি উচ্চমূল্যে শেষ করতে পারি! আমিন।
দুই. এ জীবন একেবারে সংক্ষিপ্ত। সুতরাং এমন সব জিনিস এবং লোকদের জন্য আপনার শক্তি নষ্ট করবেন না যা আপনার বিকাশে অবদান রাখে না এবং নেতিবাচকতায় যারা ব্যস্ত থাকে। প্রতিদিন জেগে উঠুন, সর্বশক্তিমান আপনার পথে যে আশীর্বাদ প্রেরণ করেছেন তা কাজে লাগাতে উদগ্রীব থাকুন। প্রত্যেকের সামনে এমন সুযোগ নেই। কৃতজ্ঞ হন!
তিন. আপনি অন্যের জন্য কোনো ছোট কাজকে অবমূল্যায়ন করবেন না। কাজটি যতই ছোট হোক না কেন, শেষ পর্যন্ত এটি আপনার কাছে ফিরে আসবে। আপনার প্রশংসা এবং ধন্যবাদ পেতে বিলম্ব হতে পারে এটি ঠিক, তবে এর কারণ আপনার আসল পুরস্কার রয়েছে সর্বশক্তিমানের কাছে। তাই ভালোবেসে অন্যের জন্য কাজ করুন, বাধ্যবাধকতা মনে করে নয়!

 

 



আরো সংবাদ


বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ ৪ দিনের রিমান্ডে মাহজাবিন ‘মোটরচালিত রিকশা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার’ যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫

সকল