২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবনের জন্য টিপস

-

এক. আপনার নিচে থাকা এবং সহায়তার প্রয়োজন এমন কাউকে কখনো বলবেন না যে, আপনার দেয়ার কিছু নেই। একটি শ্রবণকারী কান, উৎসাহ দানের একটি শব্দ, দয়া অথবা এমনকি একটি হাসি সেই ব্যক্তিকে তার খারাপ অবস্থা থেকে উঠিয়ে আনতে পারে। সর্বশক্তিমান আপনাকে যা দিয়েছেন তা দেয়ার ব্যাপারে উদার হন। কারণ এগুলো একদিন আপনার কাছে ফিরে আসবে!
দুই. সর্বশক্তিমান। আমরা আপনার প্রতি আমাদের সব পাপ ক্ষমা করার জন্য প্রার্থনা করছি। আপনি জানেন আমরা কতটা সীমালঙ্ঘন করেছি এবং কতটা অগণিত পাপ করেছি। আমাদের মনোযোগের অভাবের জন্য আমাদের হিসাব নেবেন না। বারবার গোলমাল বাঁধিয়ে ফেলার জন্য আমাদের শাস্তি দেবেন না। আমাদের ব্যাপারে ধৈর্যের দয়া দেখান। আমাদের ওপর মেহেরবানি প্রদর্শন করুন! আমীন।
তিন. আমরা একসময় বলতাম যতক্ষণ না আপনি এটি নিজের চোখে না দেখবেন ততক্ষণ বিশ্বাস করবেন না। আজ, এটি আর সত্য নয়। এমনকি আপনার নিজের যদি এটি দেখতে এবং শুনতে সত্য মনে হয় তবু এটি একটি গভীর জাল ভিডিও হওয়ার বিরাট সম্ভাবনা রয়েছে; এটি হতে পারে ফটোশপড, সম্পাদিত অথবা পুরোটা বানোয়াট। খুবই সাবধান হন!


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল