২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবনের জন্য টিপস

-

এক. সর্বশক্তিমান। আমরা এই বরকতময় মাস রামাদান শুরু করার সাথে সাথে আমাদের হৃদয়কে যেন নম্র রাখি। আমরা আপনার দয়া ও ক্ষমা প্রার্থনা করি এবং আপনি আমাদের অবিচল থাকতে সাহায্য করুন। আমরা আপনার কাছে প্রার্থনা করি, আমাদের জন্য আধ্যাত্মিক দ্বার উন্মুক্ত করুন এবং আমাদের প্রার্থনায় সাড়া দিন। আমরা আমাদের হৃদয়কে পরিশুদ্ধ করতে এবং আপনার নিকটবর্তী হতে যেন এই সময়টি ব্যবহার করতে পারি।
দুই. পার্থিব জীবনের দ্বারা এত সহজে প্রতারিত হবেন না। এর পুরোটাই হলো চাতুরীপূর্ণ। এটি আপনার প্রাণশক্তিকে শুষে নেবে এবং আপনাকে সম্পূর্ণ ক্লান্ত করে ছেড়ে দেবে। যদি এবং অবশেষে আপনি যা চান তা যদি পানও তবু এ জন্য আপনাকে আপনার জীবনের কিছু দিক ত্যাগ করতে হবে। আপনার বিশ্বাসকে অটুট রাখুন! এটা সর্বদাই আলোচনা অযোগ্য!
তিন. নিজের ওপর ফোকাস করুন। আপনার নিজের কাজের কথা মনে রাখুন। আপনার প্রতি যে আশীর্বাদ আছে তার প্রতিটিকে অন্যের সাথে তুলনা শুরু করবেন না এবং তা নষ্ট করবেন না। মনে রাখবেন, আপনার ঘাস কখনোই অন্য কারো লনের প্রতি মনোযোগ দিয়ে সবুজ হয়ে উঠবে না। পানি আপনার নিজের। নিজের মতো করে লালন পালন করুন। আপনার আশীর্বাদগুলোতে আপনার শক্তি পুনরায় ফোকাস করুন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন!


আরো সংবাদ



premium cement

সকল