২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জীবনের জন্য টিপস

-

এক. আপনার পরীক্ষাগুলো যখন বেশি চ্যালেঞ্জিং হয়ে ওঠে তখন মনোনিবেশ করা কঠিন হয়ে ওঠে। কিছু কিছু মানুষ এমনকি এতে হতাশ হয়ে যেতে পারে। তবে সর্বদা বিশ্বাস করুন যে, আপনার জীবনে মোচড় এবং বাঁক সত্ত্বেও সর্বশক্তিমান সব কিছুতে সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছেন। সত্যটি হলোÑ বিশ্বাস মানে হলো সর্বাবস্থায় এটি ধারণ করা!
দুই. যখন কারো সম্পর্কে মিথ্যা বলতে হয়, তখন আপনার মন খারাপ থাকে। আপনি সাময়িক আনন্দও হয়তো পেতে পারেন তবে তা স্থায়ী হবে না। এটি তাদের সাফল্য এবং আপনার ব্যর্থতার নিদর্শন। আগে বা পরে, এর সমস্ত কিছু আপনার কাছে ফিরে আসবে। অন্যের কাছে যা আছে তা ছিনিয়ে নেবেন না। সর্বশক্তিমানকে ভয় করুন। তিনি সব কিছু দেখেন।

 


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল