১৬ মে ২০২১
`

জীবনের জন্য টিপস

-

এক. আপনার দিনটিকে শুরু এবং শেষ করুন সর্বশক্তিমানের সাথে। আপনি এভাবেই ভালো থাকবেন। সমস্ত কিছু জায়গায় আসতে দেখবেন। আপনার জীবন তাঁর সাথে থাকলে সমস্ত কিছুই সম্ভব। আপনার সমস্ত কিছুতে তাঁকে রাখার জন্য প্রতিদিন অঙ্গীকার করুন। আপনার স্ট্রেস কম থাকবে, ভালো বোধ করবেন এবং কম উদ্বিগ্ন হবেন!
দুই. আজকে কাউকে উৎসাহিত করার জন্য একটি কাজ করুন। তাদের লক্ষ্য ঠিক করার পর তাদের সেখানে স্থির থাকতে অনুরোধ করুন। তাদের স্মরণ করিয়ে দিন, তাদের কল্যাণের স্বার্থ নিয়ে আপনার উদ্বেগ এবং আগ্রহ দেখান, তাদের জন্য প্রার্থনা করুন। লোকেরা ‘আপনি যা করছেন তার জন্য আমি খুব গর্বিত’ এই বাক্যটি দ্বারা ক্ষমতায়িত হয়।



আরো সংবাদ


গুজরাতে প্রচণ্ড বেগে আঘাত হানতে পারে তাউটে ইসরাইলের প্রতি জোরাল সমর্থন পুনঃব্যক্ত বাইডেনের পশ্চিমবঙ্গে ১৫ দিনের লকডাউন শুরু গাজায় ইসরাইলের প্রচণ্ডতম বোমাবর্ষণ, টার্গেট হামাসপ্রধানও কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা ঘুম নেই, আতঙ্কে দিন কাটাচ্ছেন ইসরাইলে কর্মরত হাজার হাজার ভারতীয় নার্স! সিংগাইরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত

সকল