১৫ এপ্রিল ২০২১
`

জীবনের জন্য টিপস

-

এক. সর্বশক্তিমান। আমাদের পৃথিবীটি ভেঙে পড়ছে এবং আঘাত করছে। এতটা দ্রুত চলছে যে আমরা তাল রাখতে পারছি না। এতে হতবিহ্বল বোধ করা স্বাভাবিক হয়ে পড়ছে। আপনি যে সবকিছুর ওপর পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছেন তাতে আমাদের বিশ্বাস দৃঢ় রাখতে সহায়তা করুন। প্রতিকূলতার মধ্যেও যারা কোনো না কোনোভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন তাদের সহায়তা করুন। আমাদের সবসময় গাইড করুন এবং সুরক্ষা দান করুন!
দুই. ইতিবাচক হওয়া একটি মানসিকতার ব্যাপার। এর অর্থ হলোÑ আপনি আশাবাদী ও গঠনমূলকভাবে প্রতিক্রিয়া জানানোর পথ বেছে নিচ্ছেন। আপনি মনে রাখবেন, ফলাফল আরো খারাপ হতে পারে। এর অর্থ এই নয় যে, আপনি অস্বীকার করছেন, জীবন গোলাপ ছড়ানো বিছানা। এর চেয়ে আরো দূরে। এর অর্থ হলো জীবন যা আপনাকে দিচ্ছে তার জন্য আপনি কৃতজ্ঞ।
তিন. ধ্বংসাত্মক সমালোচনা থেকে সাবধান থাকুন। লোকেরা যখন আপনাকে ঈর্ষা করে, তাদের সস্তা শটগুলো যেন আপনাকে বিরক্ত না করে। তারা নিন্দনীয় বক্তব্য দেবে, অপমান, অর্ধ সত্য এবং মিথ্যা ছড়িয়ে দেবে। এসব আপনার চেয়ে তাদের সম্পর্কে আরো বেশি বলে। যারা সত্যিকারভাবে আন্তরিক এবং আপনার ত্রুটিগুলো নিয়ে কাজ করেন তাদের প্রতি মনোনিবেশ করুন।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল