২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জীবনের জন্য টিপস

-

এক. অন্যের জন্য প্রার্থনা করুন। অন্য লোকদের গন্তব্যস্থলে পৌঁছাতে সহায়তা করার জন্য সেই শক্তিটি ব্যবহার করুন। অন্যের জন্য প্রার্থনা করার মধ্যে রয়েছে মঙ্গল। মানুষকে তৈরি করা এবং উপরে ওঠার জন্য গড়ে তোলা ভালো। আশপাশে অনেক নেতিবাচকতা রয়েছে, এর মধ্যে পরিবর্তনের জন্য উৎসাহ দেয়া এবং ইতিবাচক ভয়েস তোলা কল্যাণকর!
দুই. এটি বুঝতে চেষ্টা করুন। আপনি যদি সর্বশক্তিমানকে সন্তুষ্ট করতে চান তবে আপনি সবসময় মানুষকে তুষ্ট করতে চেষ্টা করবেন না। সর্বশক্তিমান আপনার তালিকার শীর্ষে আছেন। এটি আপনি কখনো ভুলবেন না। আপনার যেকোনো বিষয়ে তাঁকে সমীকরণ থেকে দূরে রাখবেন না। সর্বোপরি আপনি কখনোই মানুষকে তুষ্ট করতে পারবেন না। তাই চেষ্টা করে সময় নষ্ট করবেন না!


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল