১৪ এপ্রিল ২০২১
`

জীবনের জন্য টিপস

-

এক. অন্যের জন্য প্রার্থনা করুন। অন্য লোকদের গন্তব্যস্থলে পৌঁছাতে সহায়তা করার জন্য সেই শক্তিটি ব্যবহার করুন। অন্যের জন্য প্রার্থনা করার মধ্যে রয়েছে মঙ্গল। মানুষকে তৈরি করা এবং উপরে ওঠার জন্য গড়ে তোলা ভালো। আশপাশে অনেক নেতিবাচকতা রয়েছে, এর মধ্যে পরিবর্তনের জন্য উৎসাহ দেয়া এবং ইতিবাচক ভয়েস তোলা কল্যাণকর!
দুই. এটি বুঝতে চেষ্টা করুন। আপনি যদি সর্বশক্তিমানকে সন্তুষ্ট করতে চান তবে আপনি সবসময় মানুষকে তুষ্ট করতে চেষ্টা করবেন না। সর্বশক্তিমান আপনার তালিকার শীর্ষে আছেন। এটি আপনি কখনো ভুলবেন না। আপনার যেকোনো বিষয়ে তাঁকে সমীকরণ থেকে দূরে রাখবেন না। সর্বোপরি আপনি কখনোই মানুষকে তুষ্ট করতে পারবেন না। তাই চেষ্টা করে সময় নষ্ট করবেন না!



আরো সংবাদ


১৫ দিনের কঠোর বিধিনিষেধ মহারাষ্ট্রে সারা বিশ্বে একইসাথে রোজা শুরু হয় না যে কারণে বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে যা‌বেন না : আইজিপি রংপুরে যানবহান ও মানুষের ভিড়, নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পুলিশ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে দুর্দান্ত কোনো ফলাফলের বিষয়ে সন্দিহান বিশেষজ্ঞরা করোনা মহামারীর মধ্যে কুম্ভমেলায় লাখো মানুষ লকডাউনে বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রের দূতাবাস সেবা পাটুরিয়ায় পারাপার হচ্ছে শুধু জরুরি সেবাদানকারী গাড়ি সালথার নির্যাতিত পরিবারের মাঝে বিএনপি নেতার সহায়তা প্রদান আওয়ামী লীগের দুই গ্রুপের বিরোধের জেরে প্রাণ গেল ইতালী প্রবাসীর

সকল