০৬ মার্চ ২০২১
`

জীবন গড়ার টিপস

-

এক. মনের মধ্যে তিক্ততা রাখবেন না। এটি আপনার অন্তরকে কুঁকড়ে খাবে এবং আপনাকে ক্লান্ত করবে। এ জাতীয় অনুভূতি ছেড়ে সামনে এগিয়ে চলুন। এটি বাস্তবে করার চেয়ে বলা সহজ কিন্তু এটি করতে পারলে আপনি কৃতজ্ঞ হবেন। কারণ আপনার অন্তরের ক্ষমাহীনতা আপনাকে ক্ষতিগ্রস্তকারী ব্যক্তির চেয়ে বেশি ক্ষতির সম্মুখীন করবে!
দুই. আপনি এখন ঠিক এমন জায়গায় রয়েছেন যেখানে থাকতে আপনি চাইছেন না, তবে জেনে রাখুন যে, এটি আপনার জীবন যাত্রার একটি অংশ। পরবর্তী স্তরে যাওয়ার আগে আপনাকে এটি পার হতে হবে। এটি সর্বশক্তিমানের পরিকল্পনার অংশ। অতএব কোনো কিছুই স্থায়ী হয় না জেনে আপনার যাত্রাকে গ্রহণ করে নিন। ধৈর্য ধারণ করুন! তাঁর ওপর আস্থা রাখুন!
তিন. সর্বশক্তিমান, এই মুহূর্তে বিশ্বের সঙ্কটের মধ্যে, আমাদের মানসিক প্রশান্তি দিন এবং প্রতিদিন যে উদ্বেগ ও চাপের মুখোমুখি হচ্ছি তা থেকে আমাদের মুক্তি দিন। সর্বোত্তম কাজটি করতে আমাদের মনের স্বচ্ছতা দিন। আমাদের জীবনের সেই পথটিতে পরিচালনা করুন যা বিভিন্ন বাধার মধ্য দিয়ে প্রশস্ত হয়। আমাদের অন্তরে শান্তির রাজত্ব কায়েম করে দিন!

 



আরো সংবাদ


আফগানিস্তানে পৃথক বোমা বিস্ফোরণে নিহত ৪ বিক্ষোভের শততম দিনে কৃষকদের দিল্লি প্রবেশের রাস্তায় অবরোধ জিয়াউর রহমানের খেতাব বাতিল বিষয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আরো ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪০ ‘হেলিকপ্টারের বিপজ্জনক ওড়াউড়ি বন্ধ কর’ সাটুরিয়ায় লেবুক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারে সংঘর্ষ : ১৩ দিন পর আরো একজনের মৃত্যু যুবক আটকের পর মায়ের ইন্তেকাল, জানাজার সময় নবজাতকের মৃত্যু ভ্যাকসিন আসার আশ্বাসে আত্মতুষ্টিতে সময় নষ্ট করবেন না : ‘হু’র সতর্কতা ডিজিটাল নিরাপত্তা আইন অবশ্যই কবর দিতে হবে : জাফরুল্লাহ রিয়ালে থেকেই অবসরে যেতে চান ক্রুস

সকল