২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. আপনি কি মনে করেন যে আরো ভালো পথ অনুসরণ করার চেয়ে আপনি এখন যেখানে আছেন সেখানে থাকা সহজ? ভয় আপনার মধ্যে এই অনুভব এনে দেয়। আপনার প্রতিরোধকারীরা আশা করেন এভাবেই তারা আপনাকে থামিয়ে দেবেন। কিন্তু পদক্ষেপ স্থির করে রাখা আপনাকে কিছুই এনে দেবে না। বিশ্বাসে বলিয়ান হন। আপনার যা করা দরকার তা শুরু করুন! সর্বশক্তিমান আপনার পেছনে আছেন!
দুই. আপনি যেখানেই যান সদাচরণের পথে থাকুন। মানুষকে অনুপ্রাণিত করুন। তাদের আশাবাদী করুন। প্রেরণা এবং উৎসাহ দিন। তাদের মধ্যে এমন বিশ্বাস সৃষ্টি করুন যে আরো ভালো দিন এগিয়ে আসছে, ঝড় কেটে যাবে। ইতিবাচকতার শক্তিটিকে কখনোই অবজ্ঞা করবেন না। ভালো কাজের ঢেউ ছড়িয়ে দিন এবং একটি পার্থক্য রচনা অব্যাহত রাখুন।
তিন. আসুন আমরা নিষ্ঠাবান হই। আমরা সবাই উদ্বিগ্ন। আমরা চিন্তিত হই প্রতিদিন। তবে আসুন, আমরা আমাদের নিয়ন্ত্রণের বাইরে যে বিষয়গুলো নিয়ে চিন্তা করি সেইগুলো দিয়ে নিজেদের ওপর চাপ সৃষ্টি বন্ধ করি। সর্বশক্তিমান আমাদের জীবনের প্রতিটি বিষয় জানেন। জীবনের চ্যালেঞ্জ মোকাবেলায় তিনি আমাদের প্রয়োজনীয় উপকরণে সুসজ্জিত করেছেন। এটি হলো ধৈর্য, কৃতজ্ঞতা এবং বিশ্বাস। এসবকে আলিঙ্গন করুন!


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল