০৪ মার্চ ২০২১
`

জীবন গড়ার টিপস

-

এক. আপনি কি মনে করেন যে আরো ভালো পথ অনুসরণ করার চেয়ে আপনি এখন যেখানে আছেন সেখানে থাকা সহজ? ভয় আপনার মধ্যে এই অনুভব এনে দেয়। আপনার প্রতিরোধকারীরা আশা করেন এভাবেই তারা আপনাকে থামিয়ে দেবেন। কিন্তু পদক্ষেপ স্থির করে রাখা আপনাকে কিছুই এনে দেবে না। বিশ্বাসে বলিয়ান হন। আপনার যা করা দরকার তা শুরু করুন! সর্বশক্তিমান আপনার পেছনে আছেন!
দুই. আপনি যেখানেই যান সদাচরণের পথে থাকুন। মানুষকে অনুপ্রাণিত করুন। তাদের আশাবাদী করুন। প্রেরণা এবং উৎসাহ দিন। তাদের মধ্যে এমন বিশ্বাস সৃষ্টি করুন যে আরো ভালো দিন এগিয়ে আসছে, ঝড় কেটে যাবে। ইতিবাচকতার শক্তিটিকে কখনোই অবজ্ঞা করবেন না। ভালো কাজের ঢেউ ছড়িয়ে দিন এবং একটি পার্থক্য রচনা অব্যাহত রাখুন।
তিন. আসুন আমরা নিষ্ঠাবান হই। আমরা সবাই উদ্বিগ্ন। আমরা চিন্তিত হই প্রতিদিন। তবে আসুন, আমরা আমাদের নিয়ন্ত্রণের বাইরে যে বিষয়গুলো নিয়ে চিন্তা করি সেইগুলো দিয়ে নিজেদের ওপর চাপ সৃষ্টি বন্ধ করি। সর্বশক্তিমান আমাদের জীবনের প্রতিটি বিষয় জানেন। জীবনের চ্যালেঞ্জ মোকাবেলায় তিনি আমাদের প্রয়োজনীয় উপকরণে সুসজ্জিত করেছেন। এটি হলো ধৈর্য, কৃতজ্ঞতা এবং বিশ্বাস। এসবকে আলিঙ্গন করুন!



আরো সংবাদ


১৩৫৬ দিন বয়সের ভিসি ১১১৯দিন কর্মস্থলে অনুপস্থিত নর্দান শিক্ষার্থীদের মাইগ্রেশন বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা রসিক মেয়রের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন সেব্রিনা ফ্লোরার নোয়াখালীতে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন আবরার হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ শেষ দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ ৪ বড় ফেরি বিকল, তীব্র যানজট বিশ্ববাজারে তাঁতবস্ত্রের প্রসারে অবদান শাহজাদপুরে নারী উদ্যোক্তাকে সংবর্ধনা টেকনাফে ‘ক্রিস্টাল মেথ’সহ গ্রেফতার ১ ছাতকে অবৈধ স্থাপনা : উচ্ছেদে অনিয়মের অভিযোগ ফরিদপুরে পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সকল