২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. জীবন হলো ম্যারাথন, স্প্রিন্ট নয়। চলতে থাকুন। ক্ষুদ্র জিনিসগুলোর ওপর অতিরিক্ত চাপ দেবেন না। অবশেষে, সবকিছু ভালো হয়ে যায়। একদিন, আপনি বুঝতে পারবেন, আপনি সেই জিনিসগুলোকে আর পাত্তা দিচ্ছেন না, যা আপনাকে বিরক্ত করেছিল এবং আপনার অভ্যন্তরীণ প্রশান্তি কেড়ে নিয়েছিল। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি আপনার স্রষ্টাকে খুশি করা!
দুই. আমরা সবাই অসম্পূর্ণ, একজনই শুধু নিখুঁত যিনি আমাদের স্রষ্টা, যিনি সবচেয়ে দয়ালু। তিনি আমাদের কাছ থেকে পূর্ণতার আশা করেন না। তিনি যা চান তা হলোÑ আমরা চেষ্টা করি এবং যথাসাধ্য চেষ্টা। আমরা কি আমাদের সেরাটি দিচ্ছি? আমাদের অন্তরে যা আছে তা তিনি জানেন এবং আমরা আমাদের নিজের বিষয়ে যা জানি তার চেয়েও তিনি বেশি ভালো জানেন। অতএব, আসুন একসাথে আমরা কাজ করি!
তিন. সেখানে অনেক লোক আছেন যাদের দিকনির্দেশনা প্রয়োজন। তারা হারিয়ে গেছেন অথবা এমন অবস্থায় রয়েছেন যে কিছু একটা হওয়ার জন্য অপেক্ষা করছেন। আপনি আপনার অংশটি যতটা সম্ভব করতে থাকেন, মনে রাখবেন যে সত্য পথ প্রদর্শন সর্বশক্তিমানের কাছ থেকে আসে। নিজেকে সম্পূর্ণরূপে তার কাছে প্রতিশ্রুতিবদ্ধ করুন এবং আপনার জন্য একটি ভালো পরিকল্পনা প্রকাশ করার জন্য তাঁর ওপর আস্থা স্থাপন করুন!

 


আরো সংবাদ



premium cement