২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. আপনার এবং সর্বশক্তিমানের মধ্যে কিছু জিনিস ব্যক্তিগত রাখুন। কেবল তাঁরই ওপর নির্ভর করতে আপনার কিছু জিনিস দরকার! মনে রাখবেন, আপনি কী করছেন, আপনার জীবনে কী চলছে ইত্যাদি প্রত্যেকেরই জানার দরকার নেই, যত কম মানুষ আপনার সম্পর্কে জানে, তত ভালো। গোপনীয়তা একটি মূল্যবান বিষয়!
দুই. এই রোগটি দ্রুত সংক্রমণ করে। অনেকেই এ রোগে ভোগেন। অন্যদের সাথে নিজেকে তুলনা বন্ধ করুন। আপনার জীবনের নিরাপত্তাহীনতাবোধ, ঈর্ষা এবং ক্ষুব্ধ থাকার অভ্যাসটি ভেঙে ফেলুন। এর অন্যতম প্রধান কারণ হলোÑ সোস্যাল মিডিয়া! মনে রাখবেন, অন্যের কাছে যা আছে তা চাওয়া হলো সময় নষ্ট করা; নিজের জীবন নিজের মতো করে কাটান!
তিন. সর্বশক্তিমানের দিকে ফিরে যাওয়ার সময় পর্যন্ত অপেক্ষা করবেন না। আজই শুরু করুন। যেকোনো দিন যেমন এর জন্য উত্তম; তেমনি যত তাড়াতাড়ি শুরু করবেন ততই তা ভালো। তাঁর সান্নিধ্য সন্ধান করুন। তাঁকে ধন্যবাদ জানান আর আপনি উন্নত জীবনের পথেই এগিয়ে যাচ্ছেন। এটি একটি ভুল ধারণা যে, আপনি প্রার্থনা করার আগে তা একেবারে নির্ভুল হওয়ার জন্য অপেক্ষা করতে হবে। কোনো কিছু কখনোই নিখুঁত হতে পারে না। এখনই শুরু করুন!


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল