১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. আপনি কি ক্লান্ত এবং নিরুৎসাহিত বোধ করছেন? খাত থেকে বেরিয়ে আসার জন্য আপনার মানসিকতা পরিবর্তন করতে হবে। ইতিবাচক চিন্তাভাবনা অবলম্বন করুন। বিশ্বাস করুন যে, সর্বশক্তিমান আপনার মঙ্গল চান। তিনি আপনাকে সমস্যা কাটিয়ে ওঠার শক্তি ও ক্ষমতা দেবেন। তাঁর দিকে এগিয়ে যেতে শুরু করুন। এই প্রক্রিয়ায় আস্থা রাখুন এবং পার্থক্যটা অনুভব করুন।
দুই. মনে রাখবেন জীবন কোনো স্প্রিন্ট বা পূর্ণবেগে দৌড়ানো নয়, এটি হলো ম্যারাথন, ধীরে সুস্থে গন্তব্যে পৌঁছানো। প্রতিযোগিতাটি সবচেয়ে দ্রুত বা শক্তিশালী নয় যা তার পেশিগুলোকে নমন করতে পারে তবে যারা শেষ অবধি স্থিরগতিতে পরম সহিষ্ণুতা এবং ধৈর্যসহকারে দৌড়াবেন তারা গন্তব্যে পৌঁছাবেন। এটি হলো আপনার বিশ্বাসের চূড়ান্ত পরীক্ষা। আপনার কি এই চ্যালেঞ্জ গ্রহণের ক্ষমতা আছে?
তিন. আপনি যখন সর্বশক্তিমানের কাছে কিছু চাইবেন, তখন আত্মবিশ্বাসের সাথে চান। ইতিবাচকতার সাথে চান। তিনি সর্বদা শোনেন এবং জানেন যে আপনার পক্ষে কোনটি ভালো। তিনি আপনাকে যা দিয়েছেন তা যদি আপনার অনুরোধের ক্ষেত্রে অকারণ মনে হয় তবে বুঝে নিন যে তাঁর কাছে আপনার জন্য আরো ভালো কিছু রয়েছে। আপনার যা আছে তার সাথেই আলিঙ্গন করুন এবং সামনের দিকে তাকান!

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল