২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. আগে নিজেকে ঠিক করুন এরপর শুরু করুন। এটি করার জন্য প্রথমে আপনাকে সমস্যাটি স্বীকার করতে হবে, এরপর এটি মোকাবেলার বিষয়টি ভাবনায় আনুন এবং নিজেই সমস্যাগুলোর সমাধান করুন। এর উদ্দেশ্য আপনার নিজেকে আরো ভালো সংস্করণ বানানোর লক্ষ্য অর্জন। এ জন্য কাজ করুন। নিজের প্রতি ফোকাস সরিয়ে আনুন। আপনাকে ধাপে ধাপে সর্বশক্তিমান গাইড করবেন।
দুই. আমাদের জীবনে ঘটে যাওয়া সমস্ত কিছুর ওপর আমাদের নিয়ন্ত্রণ নাও থাকতে পারে, তবে আমরা কিভাবে প্রতিক্রিয়া জানাব তা বেছে নিতে পারি। উদ্বেগ হলো একটি পছন্দ। সুখ একটি পছন্দ। কোনটি বেছে নেবেন এটি আপনার মনোভাবের বিষয় এবং আপনি কিভাবে বিশ্বকে দেখতে চান সে সম্পর্কে সিদ্ধান্ত আপনার!
তিন. আপনার কাজগুলো কেবল সর্বশক্তিমানের সাথেই নয়, লোকদের সামনেও পরিষ্কার করুন। আপনার বিরুদ্ধে কোনো একজনেরও ন্যায়সঙ্গত বা বৈধ অভিযোগ আসতে দেবেন না, যা আপনার ভালো কাজটিকে অস্বীকার করতে পারবে। আপনার ভালো কাজকে রক্ষা করুন। আপনি যদি কাউকে আঘাত করেন তবে তার কাছে ক্ষমা চান। আখিরাত আসা পর্যন্ত দেরি করবেন না!

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল