২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবন গড়ার টিপস

-

এক. আপনি যা ফোকাস করেন তাই আপনি। আপনার মাথায় কোন্ ধরনের ভাবনাচিন্তাকে আপনি স্বাগত জানান? আপনি সেখানে যা বিকশিত হতে দিচ্ছেন তা আপনার কেন্দ্রবিন্দুতে থাকবে। আপনি যদি ইতিবাচক চিন্তাভাবনা করেন তবে আপনি নিজের জীবনে ইতিবাচকতা আকর্ষণ করবেন। এটি এভাবে কাজ করে। অনাহূত নেতিবাচকতাকে প্রবেশ করতে দেবেন না! সচেতনভাবে এটি করুন!
দুই. আপনার আশপাশের লোকদের ওপর আপনার যে প্রভাব রয়েছে তাকে কখনোই অবমূল্যায়ন করবেন না। আপনি যে হাসি দিয়েছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, উৎসাহের কথাটি বলেছেন, পিছনের সেই ভালো কাজ ইত্যাদি। আপনার দয়া করার জন্য কোনো কারণের প্রয়োজন নেই। অপেক্ষা করবেন না। এটা করতে থাকুন। আপনার হৃদয় দ্বারা পরিচালিত হন, আপনি জানবেন যখন সঠিক সময় আসবে।
তিন. নিজের ওপর চাপ সৃষ্টি থেকে বিরত থাকুন। আপনি যথাসাধ্য চেষ্টা করুন, এরপর এটি সর্বশক্তিমানের হাতে ছেড়ে দিন। যদি কিছু আপনার হাতের বাইরে থেকে থাকে তবে তা আপনার মন থেকেও ছেড়ে দেয়া ভালো! অতি চিন্তা করে এর কোনো পরিবর্তন করতে পারবেন না। তাঁকে আপনার জন্য এটি নিয়ে কাজ করতে দিন। সেরা ফলাফলের জন্য প্রস্তুত থাকুন!
চার. পরাক্রমশালী। আপনিই আমাদের আশ্রয় এবং শক্তি। বিশেষত এই অশান্তিকর সময়ে আমরা আপনার প্রতি আমাদের দৃঢ়বিশ্বাস রেখেছি। অনেক হিংস্রতা, সন্ত্রাস এবং রাজনৈতিক বিপর্যয় এখন চলছে। সাহস ও আশার জন্য আমরা আপনার কাছে ফিরেছি। আমাদের প্রচণ্ডভাবে শান্তি দরকার। বিশ্বব্যাপী শান্তি এবং মানুষের হৃদয়ে শান্তি। আমীন।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল