২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় মাদসারার অধ্যক্ষের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

আশুলিয়ায় মাদসারার অধ্যক্ষের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন। - ছবি : নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় মাদরাসা ও তার অধ্যক্ষকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা।

শনিবার বিকেলে আশুলিয়ার জিরানী কোনাপাড়া টেংগুরী দারুল উলুম কওমি মাদরাসা ও এতিমখানার সামনে পালিত হয় এ কর্মসূচি।

উপস্থিত বক্তাদের অভিযোগ, পরিচালনা পর্ষদের সহ-সভাপতি সমন আলী মণ্ডল নিজে সভাপতির চেয়ারে বসতে তৈরি করছেন কৃত্রিম সঙ্কট। একই সাথে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ হাফেজ মজিবুর রহমান তার অন্যায় আবদার না শোনায় তাকে নিয়েও করছেন ষড়যন্ত্র।

দ্রুত অভিযুক্তকে আইনের আওতায় না আনা হলে কঠোর আন্দোলনের যাওয়ার হুশিয়ারিও দেয় তারা।

স্থানীয় আলী হোসেন, আলী আকবরসহ আরো অনেকে জানান, অনেক কষ্টের পর আজ প্রতিষ্ঠিত কোনাপাড়া টেংগুরী দারুল উলুম কওমি মাদরাসা ও এতিমখানা। কিছু লোক সমন মণ্ডলের নেতৃত্বে প্রতিষ্ঠান ও তার অধ্যক্ষকে নিয়ে মিথ্যাচার করে আসছে। শুধু তাই নয়, হুট-হাট অধ্যক্ষ হাফেজ মজিবুর রহমানকে গালাগালি ও তার ওপর হামলার চেষ্টা করে সমন মণ্ডল।

শিক্ষার্থী ইব্রাহিম খলিল ও আব্দুর রহমান জানান, যে শিক্ষক পিতৃতুল্য ভালোবাসায় আমাদের শিক্ষাদান করেন, তাকে নিয়ে মিথ্যাচার মানা যায় না। অতিবিলম্বে দায়ীদের খোঁজে বের করে তাদের বিচারের দাবি জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল