২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে মাদক বেচাকেনার বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জে মাদক বেচাকেনার বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা। - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে মাদক বেচাকেনার বিরোধের জেরে মতিউর রহমান কালাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ছেলে শাকিল এবং তার স্ত্রী আসমা বেগম।

শনিবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ শহরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান কালাই নয়াগাঁও পূর্বপাড়ার আলিমের ছেলে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালাইয়ের পরিবারের সাথে প্রতিবেশী দিল মোহাম্মদের পরিবারের মধ্যে মাদক কেনাবেচাসহ বিভিন্ন বিভিন্ন বিষয়ে দ্বন্দ্ব চলছিল। শনিবার সকালে পূর্ব-বিরোধের জেরে শাকিলকে কুপিয়ে আহত করেন দিল মোহাম্মদের ছেলে জুবায়ের ও জিহাদ। দুপুরে এর প্রতিবাদ করতে গেলে দিল মোহাম্মদ ও তার দুই ছেলে কালাইকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এ সময় শাকিলের স্ত্রী আসমা বেগমও আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানের দায়িত্বরত চিকিৎসক কালাইকে মৃত ঘোষণা করেন। শাকিল ও আসমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, তারা প্রতিবেশী। তাদের মধ্যে মাদক বেচাকেনা নিয়ে বিরোধ ছিল। এছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে সমস্যা ছিল। এর জের ধরে কালাইকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।


আরো সংবাদ



premium cement