২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

- ছবি: নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের গজারিয়ায় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের এমদাদ হোসেন শাওন (২৮) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো তিনজন।

শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখির মোড় এলাকায় কুমিল্লামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এমদাদ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের মরহুম দেলোয়ার হোসেনের ছেলে বলে জানা গেছে। তিনি ওই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

আহতরা হলেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী রত্মা বেগম (৪০), একই গ্রামের দুলাল মিয়ার স্ত্রী কাজল (৩৫) এবং মাইক্রোবাসচালক বরিশালের উজিরপুর উপজেলার মফিজ মিয়ার ছেলে আল আমিন (২৮)।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এ এস এম রাশেদুল ইসলাম জানান, ঢাকা থেকে নোয়াখালীর বেগমগঞ্জে যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে ভোর রাত সাড়ে তিনটার সময় মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া পাখির মোড় এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা গাড়ির সাথে ধাক্কা লেগে রাস্তার মাঝখানে ডিভাইডারে উঠে যায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং আরোহী সবাই আহত হন। স্থানীয়রা উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক এমদাদ হোসেনকে মৃত ঘোষণা করেন। মাইক্রোবাসটির চালক আলামিনসহ অপর তিনজন ভর্তি রয়েছেন।

তিনি আরো জানান, লাশ বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। আমরা ঘাতক গাড়িটিকে শনাক্তের চেষ্টা চালাচ্ছি।


আরো সংবাদ



premium cement