২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় নিহত ১

সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় নিহত ১। - প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় মো: মেহেদী হাসান নামে অপর এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে এদিন সকাল সাড়ে ৬টার দিকে সোনারগাঁওয়ের টিপরদী এলাকায় মধুমতি ফিল্ম স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান রাজশাহী জেলার চারঘাট থানা মেরামতপুর গ্রামের জেনারেলের ছেলে।

ট্রাকচালক সুমন মিয়া জানান, রাজশাহী থেকে আম ভর্তি করে চাঁদপুর যাচ্ছিলেন তারা। পথে সোনারগাঁওয়ে টিপরদী এলাকায় অপর একটি ট্রাক ওভারটেকিং করার সময় তার ট্রাকের হেলপারের মেহেদীর শরীরে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সোনারগাঁও থানায় অবগত করা হয়েছে।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ জানান, মহাসড়কের টিপরদী এলাকায় ট্রাকের ধাক্কায় হেলপার নিহতের ঘটনা ঢামেক থেকে অবগত করেছে। প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement