২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মধুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

মধুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত। - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মধুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক বন্ধু আহত হয়েছে।

রোববার দুপুরে মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের গারোবাজারের কাছে হাজি বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে সাব্বির আলম (১৮) ও রমজান আলীর ছেলে মো: হাবিব (১৬)। আহত হয়েছেন একই গ্রামের আনিসুর রহমানের ছেলে মো: সাদিক (১৮)। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঘুরতে বের হন। দুপুরে গারোবাজারের কাছে চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে একটি গাছের সাথে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাব্বির ও হাবিব নিহত হন এবং গুরুতর আহত হন সাদিক। আশঙ্কাজনক অবস্থায় তাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল