২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জিয়াউর রহমানের সততা ও সাহসিকতাই আমাদের অনুপ্রেরণা : হাসান সরকার

জিয়াউর রহমানের সততা ও সাহসিকতাই আমাদের অনুপ্রেরণা : হাসান সরকার - ছবি : নয়া দিগন্ত

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, জিয়াউর রহমানের সততা ও সাহসিকতাই আমাদের অনুপ্রেরণা।

শনিবার (৩ জুন) দুপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দল আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ অবৈধ উপায়ে ক্ষমতায় আসার পর যেভাবে দেশের অর্থ-সম্পদ লুটপাট করছে তা যুদ্ধকালীন কোনো শত্রুবাহিনীও করে না। এই অবৈধ সরকার রাষ্ট্রায়ত্ব আর্থিক প্রতিষ্ঠানগুলো লুটেপুটে খাওয়ার পর এবার অত্যন্ত সুকৌশলে বেসরকারি প্রতিষ্ঠানগুলোর তহবিলও হাতিয়ে নিচ্ছে। দেশের সম্পদ বিদেশে পাচার করে অর্থনৈতিক সঙ্কট তৈরি করেছে। অবৈধভাবে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে দেশের সাংবিধানিক সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে।

এ অবস্থায় গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করে দেশ রক্ষার আন্দোলনে কাপনের কাপড় পরে রাজপথে নামার জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সাহসিকতাই আমাদের এ আন্দোলন প্রতিষ্ঠিত হয়েছে।

টঙ্গী বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাতুল আহমেদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, গাজীপুর মহানগর বিএনপি নেতা আফজাল হোসেন কায়সার, মো: আক্তারুজ্জামান, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, অ্যাডভোকেট আব্দুস সালাম শামিম, ভিপি আশরাফ হোসেন টুলু, সৈয়দ হাসান জুন্নুরাইন সোহেল, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, শেখ মো: আলেক, মহানগর যুবদলের আহ্বায়ক সাজেদুল ইসলাম ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহাদাত হোসেন শাহিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল