২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত - ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী ও এক মোটরসাইকেলের চালকসহ দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টায় ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়কের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার কালিহাতী উপজেলার জাবরাজান গ্রামের আফজাল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক শিশির (৩০) ও ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাহুলী গ্রামের মরহুম জসীম উদ্দিনের ছেলে পথচারী আন্তাজ আলী মন্ডল (৬৫)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলী নামকস্থানে আন্তাজ আলী মন্ডল সড়ক পারাপার হচ্ছিলেন। পথিমধ্যে মাটিকাটা এলাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল গোবিন্দাসী যাওযার পথে আন্তাজ আলীকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক শিশির, আরোহী ইয়ামিন এবং পথচারী আন্তাজ আলী মন্ডল ছিঁটকে পড়ে যান এবং ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শিশির নিহত হন।

পরে স্থানীয়রা গুরতর অবস্থায় পথচারী আন্তাজ আলী ও আরোহী ইয়ামিনকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আন্তাজ আলী মন্ডলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় ইয়ামিনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার ফরিদুল ইসলাম জানান, নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


আরো সংবাদ



premium cement

সকল