২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী ভাতিজীকে ধর্ষণের অভিযোগে দায়ে করা মামলায় চাচা মো: আসাদুজ্জামান ওরফে আসাদকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছিলেন।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শেখ সাদিক। এর আগে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত ধর্ষক আসাদুজ্জামান আসাদ একজন শিক্ষিত বেকার যুবক এবং ভুক্তভোগী কিশোরী একজন মানসিক প্রতিবন্ধী। বুধবার সকালে পরিবারের অন্য সদস্যরা বাইরে গেলে প্রতিবন্ধী কিশোরীকে মুখ চেপে একটি টিনের ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। পরে পরিবারের সদস্যরা বাড়িতে এসে ওই কিশোরীকে অস্বাভাবিক অবস্থায় দেখেন এবং তার কাছে ঘটনার বিস্তারিত জানেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ সাদিক বলেন, ভুক্তভোগী আর অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে আপন চাচা-ভাতিজী। এমন ঘটনা বিকৃতি মস্তিষ্কের কাজ। বুধবার রাতে নির্যাতিত প্রতিবন্ধী কিশোরীর বাবা থানায় একটি মামলা করেন। পরে ওই রাতেই স্থানীয় একটি পাটক্ষেতে অভিযান চালিয়ে আসাদকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল