২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

- ছবি - ইন্টারনেট

ফরিদপুরের নগরকান্দায় এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরযশোরদী ইউনিয়নের বাস্তপট্টি গ্রাম থেকে লাশটি উদ্ধার করে নগরকান্দা থানা পুলিশ।

নিহত গৃহবধূ হাসিনা বেগম (২৫) একই গ্রামের ফরহাদ মোল্লার স্ত্রী। ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা পলাতক রয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্র জানা গেছে, পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটতে পারে। ঘটনাটিকে হত্যাকাণ্ড হিসেবে অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

তবে এটি হত্যা না আত্মহত্যা তা তদন্তের পরে জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল