২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সদরপুরে ব্রিজ নির্মাণকালে মাটিচাপা পড়ে ৩ শ্রমিকের মৃত্যু

- প্রতীকী ছবি

ফরিদপুরর সদরপুর উপজেলায় ব্রিজ নির্মাণকালীন সময়ে রাস্তা ধসে মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। একইসাথে আহত হয়েছে আরো চারজন শ্রমিক।

বুধবার (৩১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভাসানচর ইউনিয়নের জমাদ্দার ডাংগী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন ফরিদপুরের কোতয়ালী থানার কবিরপুর এলাকার আফজাল শেখের ছেলে অন্তর শেখ (২২), একই থানার কুজুরদিয়া এলাকার ইসমাইল মীরের ছেলে জুলহাস মীর (২০) ও বাগেরহাটের মোল্লারহাট থানার উদয়পুর উত্তরকান্দি এলাকার আলামিন খাঁর ছেলে জাবেদ খাঁ (২৩)।

আহতরা হলেন ফরিদপুরের কোতয়ালী থানার কুজুরদিয়া এলাকার মনির খাঁনের ছেলে সুমন খাঁন (২৭), একই থানার শোলাকুন্ডু এলাকার রোকন মীরের ছেলে ওহিদুল ইসলাম (৩০), ঘোড়াদহ এলাকার সিরাজ শেখের ছেলে রাসেল শেখ (২৫) ও একই গ্রামের মৃত খালেক শেখের ছেলে নজরুল ইসলাম (৩০)। আহতদের উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার আ: সালাম জানান, সদরপুরের জমাদ্দার ডাঙ্গী এলাকায় একটি ব্রিজের নির্মাণ কাজ চলাকালীন সময়ে ব্রিজের পাশের রাস্তার মাটি লেবারদের ওপর ধসে পড়ে। এ সময় মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এছাড়া আহত হন অপর চার নির্মাণশ্রমিক। আহতদের উদ্ধার করে সদরপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খরব পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পুলিশ উদ্ধার কাজ চালায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছেও বলে জানান তিনি। খবর পেয়ে সদরপুর থানার ওসি সুব্রত গোলদার, নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন।


আরো সংবাদ



premium cement