২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নারায়ণগঞ্জে শিশু হত্যা : ৩ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে শিশু হত্যা : ৩ জনের মৃত্যুদণ্ড। - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার নামে তিন বছরের এক শিশুকে অপহরণ ও হত্যার দায়ে তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করে।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন রূপগঞ্জ উপজেলার টেকপাড়া এলাকার জাকির হোসেন, শাহ জালাল ও আশরাফুল। এর মধ্যে শাহজালাল ও আশরাফুল ১৬৪ ধারায় নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছিলেন।

আদালতের কৌঁসুলি (পিপি) রকিব উদ্দিন আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আদাসুজ্জামান জানান, ২০১৮ সালের ১৮ অক্টোবর থেকে ১৯ অক্টোবরের মধ্যে রূপগঞ্জের ভুলতা টেকপাড়া এলাকা থেকে জুঁইকে অপহরণ করে হত্যা করে দণ্ডপ্রাপ্তরা। ওই ঘটনায় জুঁইয়ের বাবা আনোয়ার হোসেন মামলা করেছিলেন। মামলায় ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে দোষ প্রমাণিত হওয়ায় জাকির হোসেন, শাহজালাল ও আশরাফুলকে মৃত্যুদণ্ড দেয় আদালত।

জুঁইয়ের বাবা আনোয়ার হোসেন বলেন, ‘আদালতের রায়ে আমরা সন্তুষ্ট। এখন আমাদের দাবি, দ্রুত যেন আসামিদের মৃতুদণ্ড কার্যকর করা হয়।’


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল