১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

উত্তরখানে সেপটিক ট্যাঙ্কে নেমে ২ শ্রমিকের মৃত্যু

- ছবি - ইন্টারনেট

রাজধানীর উত্তরখানের বাবুর্চির মোড় এলাকায় একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাঙ্কে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের নাম আব্দুস সামাদ (৫০) ও মধু (৪৩)।

রোববার সকালে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে দু’জনের লাশ উদ্ধার করে।

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম বলেন, সকাল ১০টার দিকে খবর পাই উত্তরখানের বাবুর্চি মোড় এলাকায় একটি নির্মাণাধীন ভবনে সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে নামেন দুই শ্রমিক। বিষাক্ত গ্যাসের কারণে তারা আর ওপরে উঠতে পারেননি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তারা এসে দু’জনের লাশ উদ্ধার করে।

তিনি বলেন, দুই শ্রমিকের লাশ সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল