২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জনগণ এই সরকারের অধীনে আর নির্বাচন চায় না : সেলিমা রহমান

-

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, জনগণ এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন দেখতে চায় না। ১০ দফা এখন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এক দফায় পরিণত হয়েছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ভুয়া সরকারের পতন ঘটিয়ে ভোটের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

তিনি বলেন, সরকার মানুষের বুকে পা রেখে রক্তের ওপর দিয়ে দেশ চালাচ্ছে। বিএনপি নেতা-কর্মীদের নামে মিথ্যা গায়েবি মামলা দিয়ে বন্দি রেখে পুলিশ ও প্রশাসনের উপর ভর করে আবারো ক্ষমতায় থাকার চেষ্টা করছে। তাদের সেই চেষ্টা জনগণ এবার প্রতিহত করবে।

তিনি আরো বলেন, সরকারের মন্ত্রী-এমপিরা কোটি কোটি টাকা পাচারের মাধ্যমে দেশকে ফোঁকলা করে দিয়েছে। গরিব আরো গরিব, উচ্চবিত্ত মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত নিম্ন শ্রেণিতে পরিণত হয়েছে। বাজারে প্রচুর সবজিসহ পণ্য আছে কিন্তু মানুষের কিনার সামর্থ নাই, এটাই হচ্ছে দুর্ভিক্ষ।

শনিবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর জেলা ও মহানগর বিএনপি আয়োজিত এক শান্তিপূর্ণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান ও মহানগর বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা বেনজির আহাম্মেদ টিটু, হুমায়ূন কবির খান, অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, কাজী সাইয়েদুল আলম বাবুল, মেয়র মজিবুর রহমান, ডা. মাজহারুল আলম, ওমর ফারুক শাফিন, গাজীপুর জেলা বিএনপি নেতা শাহজাহান ফকির, ভিপি মোহাম্মদ হেলাল উদ্দিন, সাখাওয়াত হোসেন সেলিম, মহানগর বিএনপি নেতা রাকিব উদ্দিন সরকার পাপ্পু, অ্যাডভোকেট মেহেদী হাসান এলিস, অ্যাডভোকেট আব্দুস সালাম, জিএস সুরুজ আহাম্মেদ, আবু তাহের মুসুল্লি, যুবদল নেতা আতাউর রহমান মোল্লা, মহানগর ‍যুবদল নেতা সাজেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা হাসিবুর রহমান খান মুন্না, শাহাদাৎ হোসেন শাহীন, ছাত্রদল নেতা ইমরান হোসেন শিশির, ওলামা দল নেতা হাফেজ ইব্রাহিমসহ প্রমুখ।

সেলিমা রহমান আরো বলেন, গাজীপুরে সরকারি দলের পতনের মাধ্যমে এ সরকারের পতন ঘণ্টা বাজতে শুরু হয়েছে। এই সরকারের অত্যাচার-নির্যাতনের মাত্রা যতই মারাত্মক পর্যায়ে পৌঁছাবে মজলুমের বিজয় ততই ত্বরান্বিত হবে।

এর আগে একই কর্মসূচি উপলক্ষে ৯০ দশকের স্থানীয় ছাত্র নেতাদের উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের নেতৃত্বে একটি মিছিল নগরীর গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে। হাসান উদ্দিন সরকার চলন্ত হুইল চেয়ারে বসে মিছিলে নেতৃত্ব দেন।


আরো সংবাদ



premium cement