১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গেন্ডারিয়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি - ছবি - ইন্টারনেট

রাজধানীর গেন্ডারিয়ায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছেন আরো একজন। সোমবার ভোর রাতে ধোলাইখাল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী আসবাবপত্র ব্যবসায়ী আবুল খায়ের (৩০) ও ফার্নিচারের দোকানের কর্মচারী সাব্বির হোসেন (২৬)। তারা যথাক্রমে ফরিদপুর ও গোপালগঞ্জের বাসিন্দা।

আহত নায়েম (১৭) সামান্য আঘাত পেয়েছিলেন। তাকে কাছাকাছি একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হযয়েছে।

গেণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, ভোর রাত সাড়ে ৩টার দিকে দু’জন দোকান থেকে বাড়ি ফেরার সময় ট্রাকটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আবুল খায়ের ও সাব্বির হোসেন ঘটনাস্থলেই মারা যান এবং তাদের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ট্রাকটি শনাক্ত ও চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এসআই।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল