১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর, সম্পাদক শান্ত

সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত। - ছবি : সংগৃহীত

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন-জিইউজের (২০২৩-২০২৪) নির্বাচনে সভাপতি পদে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার আতাউর রহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সংবাদ প্রতিদিনের গাজীপুর প্রতিনিধি এম এ সালাম শান্ত নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে গাজীপুর শহরের শিববাড়ি মোড়ে ইউরো বাংলা কনভেনশন হলে ইউনিয়নের সদস্যদের উপস্থিতিতে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে সদস্য ও দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আল মামুন নির্বাচিত কর্মকর্তা ও সদস্যদের নাম ও ফলাফল ঘোষণা করেন।

আগামী দু‘বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তা ও সদস্যরা হলেন সহ-সভাপতি মো: আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ নূরুল আমীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, কোষাধ্যক্ষ মো: মনিরুজ্জামান, দফতর সম্পাদ মো: কামাল হোসেন বাবুল, প্রচার সম্পাদক আবদুস সালাম রানা ও নির্বাহী কমিটির সদস্য মাহফুজা আফরি মনি।

নির্বাচনে একাধিক প্রার্থী না থাকায় কমিটির সকল সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচনের ফলাফর ঘোষণার পর ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে বর্তমান সাধারণ সম্পাদক এস এম নূরুল ইসলাম, প্রচার সম্পাদক শেখ মো: শহীদুল্লাহ, সদস্য আশরাফুল আলম আইউব প্রমুখ বক্তব্য রাখেন।

গত ১১ মার্চ গাজীপুর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ সভা ইউরো বাংলা কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। সভায় শ্রম অধিদফতরের কর্মকর্তাসহ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতারা উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement