২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭নং ফেরিঘাট এলাকায় পদ্মা নদী থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা বিকেল ৩টার দিকে দৌলতদিয়া ঘাটের নৌ পুলিশ লাশটি উদ্ধার করে।

এর আগে স্থানীয়রা দৌলতদিয়া ৭নং ফেরি ঘাট সংলগ্ন ছাত্তার মেম্বার পাড়া এলাকায় পদ্মা নদীর তীরের কাছাকাছি ওই লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়দের ধারণা- কয়েকদিন আগে ওই যুবককে হত্যা করে পদ্মা অথবা যমুনা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিহত যুবক গায়ে ফুলহাতা টি-শার্ট ও লুঙ্গি পরিহিত ছিল। তার বয়স অনুমানিক ৩৫ বছর হবে বলে তাদের ধারণা।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো: কাশেম খান বলেন, স্থানীয়রা অজ্ঞাত যুবকের লাশ পদ্মা নদীর তীরে ভাসতে দেখে। বিষয়টি আমি শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি এবং পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের লাশ উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা জেএম সিরাজুল কবির বলেন, অজ্ঞাত যুবককে বেশ কয়েকদিন আগে খুন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পদ্মা বা যমুনা নদীর পশ্চিম দিক থেকে ভেসে এসেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল