২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭নং ফেরিঘাট এলাকায় পদ্মা নদী থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা বিকেল ৩টার দিকে দৌলতদিয়া ঘাটের নৌ পুলিশ লাশটি উদ্ধার করে।

এর আগে স্থানীয়রা দৌলতদিয়া ৭নং ফেরি ঘাট সংলগ্ন ছাত্তার মেম্বার পাড়া এলাকায় পদ্মা নদীর তীরের কাছাকাছি ওই লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়দের ধারণা- কয়েকদিন আগে ওই যুবককে হত্যা করে পদ্মা অথবা যমুনা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। নিহত যুবক গায়ে ফুলহাতা টি-শার্ট ও লুঙ্গি পরিহিত ছিল। তার বয়স অনুমানিক ৩৫ বছর হবে বলে তাদের ধারণা।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো: কাশেম খান বলেন, স্থানীয়রা অজ্ঞাত যুবকের লাশ পদ্মা নদীর তীরে ভাসতে দেখে। বিষয়টি আমি শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি এবং পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের লাশ উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা জেএম সিরাজুল কবির বলেন, অজ্ঞাত যুবককে বেশ কয়েকদিন আগে খুন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পদ্মা বা যমুনা নদীর পশ্চিম দিক থেকে ভেসে এসেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল