২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীপুরে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে ট্রাকে চাপা পড়ে মোটরসাইকেল-আরোহী এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে শ্রীপুর-মাওনা সড়কের শ্রীপুর চৌরাস্তার পশ্চিমে আনসার রোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল জলিল হোসেন (৪৫)। তিনি শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের খোজেখানি গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলযোগে মাওনার দিকে যাচ্ছিলেন আব্দুল জলিল। পথে শ্রীপুর-মাওনা সড়কের আনসার রোড মোড়ে পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। এতে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের মোবাইল ও মানি ব্যাগ থেকে পাওয়া আইডি কার্ড দেখে তার পরিচয় নিশ্চিত করা হয়। পুলিশ দুর্ঘটনা-কবলিত গাড়ি দু’টি জব্দ করে। তবে ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শ্রীপুর থানার এএসআই তাজমুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল