২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সখীপুর আ’লীগ নেতার বিরুদ্ধে সমিতির টাকা আত্মসাতের অভিযোগ

সখীপুর আ’লীগ নেতার বিরুদ্ধে সমিতির টাকা আত্মসাতের অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরে টেংরা মাদলাখাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির বহিষ্কৃত কোষাধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা মান্নান শিকদারের বিরুদ্ধে টাকাআত্মসাতের অভিযোগে মানববন্ধন করেছে ওই সমিতির সদস্যরা।

বুধবার (২৯ মার্চ) উপজেলার কাকড়াজান ইউনিয়নের টেংরা মাদলাখাল সমিতির কার্যালয়ে সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মান্নান শিকদারের বিরুদ্ধে সমিতি ও সদস্যদের সাত লাখ ৬৮ হাজার টাকা আত্মসাতসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরা হয়। মান্নান শিকদার কাকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ওই সমিতির সাবেক কোষাধ্যক্ষ।

সমিতির এক সদস্য বলেন, মান্নান শিকদার সমিতির অর্থ সম্পাদক থাকাকালে গাভী দেয়ার কথা বলে আমার কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা নিয়েছে। টাকা চাইতে গেলে মামলার ভয় দেখায়। তাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাছে অভিযোগ করেছি। আমার মত আরো পাঁচজন সদস্যের কাছ থেকে টাকা নিয়েছে। আমরা এই প্রতারকের বিচার চাই।

ওসমান গণি বলেন, এ সমিতিতে বৃক্ষরোপনের একটি প্রকল্প আসে। মান্নান শিকদার তার লোকবল নিয়ে রাতের আঁধারে সেই গাছগুলো তুলে ফেলেছে। ওই প্রতারকের আমরা বিচার চাই।

টেংরা মাদলাখাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রুহুল আমীন বলেন, ছয়জন সদস্য ও সমিতির নিজস্ব তহবিল হতে সাত লাখ ৬৮ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মান্নান শিকদারকে সর্বসম্মতিক্রমে কোষাধ্যক্ষ পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরো বলেন, পরে টাকা আত্মসাত ঘটনায় আদালতে মামলা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আমাদের বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালাচ্ছেন।

এ বিষয়ে মান্নান শিকদার বলেন, আমি সমিতির কোনো টাকা আত্মসাৎ করিনি। অভিযোগগুলো মিথ্যা।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল