১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জ সড়কে প্রাণ গেল সদ্যবিবাহিত পিটিআই কর্মকর্তার

সিরাজগঞ্জ সড়কে প্রাণ গেল সদ্যবিবাহিত পিটিআই কর্মকর্তার - ছবি : ইউএনবি

বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা পাথরে ধাক্কা লেগে এক তরুণ নিহত হয়েছেন। রোববার (২৬ মার্চ) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোশারফ হোসেন (৩২) রংপুর সিটি করপোরেশনের হারাগাছ থানা বধূ কমলা গ্রামের বখতিয়ার হোসেনের ছেলে এবং সিরাজগঞ্জ প্রাইমারি টিসার্চ ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত।

তিনি ২০২২ সালের ৬ এপ্রিল সিরাজগঞ্জ পিটিআইয়ে ইন্সট্রাক্টর (কৃষি) পদে যোগ দেন। আট দিন আগে তিনি বিয়ে করেছিলেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি জানান, রোববার সকালে রংপুর থেকে ট্রেনে করে এসে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে নেমে একটি ব্যাটারিচালিত অটোভ্যানে করে সায়দাবাদের দিকে যাচ্ছিলেন মোশারফ হোসেন।

তিনি জানান, মহাসড়কের যে লেনে কোনো গাড়ি চলে না, ভ্যানটি ওই লেন দিয়েই চলছিল। এ সময় ভ্যানগাড়ির এক্সেলেটর ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। মোশারফ ছিটকে গিয়ে রাস্তার পাশে কাজের জন্য রাখা একটি পাথরের সাথে ধাক্কা খান।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা-বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সিরাজগঞ্জ প্রাইমারি টিসার্চ ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) সুপারিনটেনডেন্ট মুকুল হোসেন (অতিরিক্ত দায়িত্বে) জানান, মাত্র আট দিন আগে গত সপ্তাহে শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন বিয়ে করেছেন। বিয়ের পর রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস করেছেন।

বুধবার (২১ মার্চ) ছুটির আবেদন করে তিনি বাড়ি গিয়েছিলেন। রোববার (২৬ মার্চ) ছুটি শেষে অফিসে ফেরার পথে তার এই মর্মান্তিক মৃত্যু ঘটে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement