২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক

কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা ছাত্রলীগ নেতা আটক শুভ্রদেব সিং ওরফে সুদেব সিং। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ওরফে সুদেব সিংকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) দুপুর ৩টার দিকে তাকে আটক করা হয় বলে পুলিশ জানায়।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল ওহাব সত্যতা নিশ্চিত করে বরেন, শুভ্রদেব ওরফে সুবেদ সিংকে দুপুর ৩টার দিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো বলেন, শুভ্রদেব শনিবার তার ফেসবুকে কোমরে পিস্তল গুঁজে একটি ছবি পোস্ট করেন। ঘটনাটি মিডিয়ায়ও এসেছে। এতে জনমনে ভীতির সৃষ্টি হয়েছে। আমরা তার ওই পিস্তল সম্মন্ধে জানতে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছি।

তবে এ ব্যাপারে কোনো মামলা হবে কিনা কিংবা শ্রভ্রদেবকে গ্রেফতার করা হবে কিনা, এ বিষয়টি তাকে জিজ্ঞাসাবাদের আগে বলা যাচ্ছে না বলেও জানান ওসি।

ছাত্রলীগের এই নেতা অবশ্য দাবি করেন, ‘তার ওই পিস্তলটি খেলনা। বোয়ালমারীর কাটাগড় মেলার থেকে ভাস্তের জন্য খেলনা পিস্তলটি কিনেছি। যাস্ট শখ করে খেলনা পিস্তল মাজায় গুঁজে ছবি তুলে পোষ্ট করেছি। এরপর নানাজন, নানা কমেন্ট করার পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।’


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল