২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাংশায় পদ্মার চর থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশায় পদ্মার চর থেকে প্রতিবন্ধী বালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়ার গ্রামে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত প্রতিবন্ধী বালকের নাম আফজাল খা (১৫)। সে পাশের কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের কাশেম খার ছেলে।

আফজাল খার বাবা কাশেম খা বলেন, গত বুধবার ২২ মার্চ বাড়ি থেকে হারিয়ে যায় আফজাল। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। গতকাল সন্ধ্যার পর জানতে পারলাম যে পদ্মা নদীর চরে একটি লাশ পাওয়া গেছে। এসে দেখি আমার ছেলে উলঙ্গ অবস্থায় বসে আছে কিন্তু সে মৃত।

এ বিষয়ে সহকারী সিনিয়র পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ঘটনার আগের দিন আফজাল খা আঘাতপ্রাপ্ত ছিল। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পাংশা থানার এক পুলিশ অফিসার তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে। সেখাল থেকেও পালিয়ে যায় আফজাল। পরে আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করি। পরে তারা জানায় যে তার মানসিক সমস্যা আছে।

তিনি আরো জানান, গতকাল সন্ধ্যার স্থানীয়রা থানায় ফোন করে বলে পদ্মার চরে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল