২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

নারায়ণগেঞ্জের ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার পঞ্চবটী মেথর খোলা ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন ফতুল্লা মডেল থানার মুসলিম নগর বারেকের বাড়ির ভাড়াটিয়া আব্দুল বাতেনের ছেলে মঞ্জু (২২), মাসদাইর গানতলীর রমজানের বাড়ির ভাড়াটিয়া আলী আহম্মেদের ছেলে শাওন (২৫), দেওভোগ সামছুলের বাড়ির ভাড়াটিয়া মনির ওরফে মনা মিয়ার ছেলে মিঠু দেওয়ান (২৩) ও আলীগঞ্জের আক্তার হোসেনের ভাড়াটিয়া মোতাহার হোসেনের ছেলে শান্ত হোসেন (২৩)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে গ্রেফতাররা ফতুল্লা পঞ্চবটী মেথর খোলা ট্রাক স্ট্যান্ডে দাঁড়িয়ে ডাকাতির জন্য অপেক্ষা করছিল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদেরকে আটক করে। এরপর গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় তাদের থেকে দেশীয় তৈরি দু’টি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা করেছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল