২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে সাংবাদিকপুত্রের মৃত্যু

মোহাম্মদ সিয়াম রহমান - ছবি : নয়া দিগন্ত

দৈনিক ইনকিলাবের সিনিয়র স্টাফ ফটোসাংবাদিক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য মতিউর সেন্টুর ছেলে মোহাম্মদ সিয়াম রহমান (১৮) আর নেই।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নারায়ণগঞ্জের ২ নম্বর বাবুরাইলস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের নামাজে জানাজা বাদ আসর ২ নম্বর বাবুরাইল জামে মসজিদে অনুষ্ঠিত হয়। তিনি নারায়ণগঞ্জের চ্যাঞ্জেস স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

সিয়ামের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও ফটো জার্নলিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল