২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

নিহত মফিজুল ইসলাম - ছবি - নয়া দিগন্ত

শিল্পাঞ্চল আশুলিয়ার কাঠগড়া এলাকায় ডাকাত দলের গুলিতে মফিজুল ইসলাম (২৫) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোররাতে আশুলিয়ার নয়াপাড়া এলাকায় কামরুল হাসান শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মফিজুল টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাসিন্দা। তিনি আশুলিয়ার ডেকো কারখানার সুইং অপারেটর হিসেবে চাকরি করতেন এবং কাঠগড়া নয়াপাড়া এলাকার ইউসুফের বাসায় ভাড়া থাকতেন।

বাড়ির মালিক কামরুল হাসান শাকিল জানান, রাত প্রায় আড়াইটা থেকে ৩টার দিকে তার বাড়িতে ডাকাত প্রবেশ করে। বাড়ির জানালার গ্রিল কাটার শব্দে তিনি 'ডাকাত ডাকাত' বলে চিৎকার শুরু করেন। এসময় পাশের বাড়ির ভাড়াটিয়া পোশাক শ্রমিক মফিজুল ঘর থেকে বের হয়। এরপর বিকট শব্দ শুনি। পরে পরিস্থিতি বুঝে ঘর থেকে বের হলে দেখা যায় মফিজুলকে গুলি করা হয়েছে। পরে মফিজুলকে মোটরসাইকেলে করে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মফিজুল কোনো এক ডাকাতকে ধরে ফেলায় তারা গুলি করে পালিয়ে গেছে বলেও জানান তিনি।

আশুলিয়া থানা ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায়

সকল