২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঢাকার কিছু এলাকা ও নারায়ণগঞ্জে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

- ছবি - ইন্টারনেট

পাইপলাইনের জরুরি কাজের কারণে আজ বুধবার ঢাকার বেশ কয়েকটি এলাকায় সব গ্রাহকের জন্য দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত আট ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জানায়, রাজধানীর যেসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে- মিন্টো রোড, ইস্কাটন, পীরবাগ, হাবিবুল্লাহ রোড, কারওয়ান বাজার, পুরাতন এলিফ্যান্ট রোড এবং পিজি হাসপাতাল সংলগ্ন এলাকা, পরীবাগ বিপিডিবি কোয়ার্টার, বারডেম হাসপাতাল, ঢাকা ক্লাব, হলি ফ্যামিলি হাসপাতাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েট।

অপর এক বিজ্ঞপ্তিতে তিতাস জানায়, জরুরি পাইপ টাই-ইন কাজের জন্য আজ সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জের সাওঘাট-আড়াইহাজার সড়কের দুই পাশে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, আশপাশের এলাকার গ্রাহকরা গ্যাস সরবরাহে নিম্নচাপের সম্মুখীন হতে পারেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল