১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অভাবের তাড়নায় ৬ সন্তানের জনকের আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় মো: সাহিদ শেখ নামে ৬ সন্তানের জনক সত্তর বছরের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। অভাবের তাড়নায় সংসার চালাতে না পেরে ঘাস মারার কীটনাশক পান করে তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে তার বসতবাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার গট্টি ইউনিয়নের পাটপাশা গ্রামের মরহুম মুনাই উল্লাহ শেখের সন্তান।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা সালথা থানার এসআই পরিমল কুমার বিশ্বাস জানান, প্রাথমিকভাবে জানা যায়, সোমবার রাতে স্ত্রীর সাথে ঝগড়ার পর ঘরে থাকা ঘাস মারার ওষুধ (বিষ) পান করে ঘুমিয়ে পড়েন সাহিদ। পরে আর ঘুম থেকে ওঠেনি। সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ সাদিক বলেন, ঘাস মারার ওষুধ খেয়ে সাহিদ শেখ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, ছয় সন্তানের জনক বৃদ্ধ সাহিদ শেখ। এরমধ্যে বড় তিন মেয়ের বিয়ে দিয়েছে। মেয়েরা এখন স্বামীর সংসার করছেন। আর ১৫ বছর বয়সী এক ছেলে প্রতিবন্ধী। অপরদিকে ছোট দু’ছেলে এখনো উপার্জনক্ষম হয়ে ওঠেনি। তার সম্পত্তি বলতে কিছুই নেই। দিনমুজুরি করে সংসার চালাতেন। সংসারে অভাব অনটন লেগেই থাকত। সংসারের অভাব-অনটন নিয়ে স্ত্রীর সাথে ঝগড়াঝাটি হতো। এ অবস্থায় বৃদ্ধ বয়সে উপার্জন করে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছিল তাকে।


আরো সংবাদ



premium cement
অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস

সকল