০৫ জুন ২০২৩, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ১৫ জিলকদ ১৪৪৪
`

মুকসুদপুরে ভুয়া ডাক্তার গ্রেফতার

মুকসুদপুরে ভুয়া ডাক্তার গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় আলাউদ্দিন ওরফে ডা: মো: আশরাফ উদ্দিন নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে মুকসুদপুর সদরের জিম ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভুমি) অমিত কুমার সাহার নেতৃত্বে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হয়। আলাউদ্দিন দীর্ঘ দিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও মেডিসিন বিষয়ে বিশেষজ্ঞ পরিচয় দিয়ে ওই ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছিলেন। ভ্রাম্যমাণ আদালত তার কাগজপত্র দেখতে চাইলে তিনি বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন-২০১০-এর পরিপন্থী কাজ করায় তাকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়। তিনি বরিশাল সদর উপজেলার বাবুগঞ্জ গ্রামের হারুন অর রশিদের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রায়হান ইসলাম শোভন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
ফিল্মফেয়ার পুরস্কার ব্যবহার করি বাথরুমের দরজার হাতল হিসেবে : নাসিরুদ্দিন শাহ জাপানে তরুণদের সংখ্যা আশঙ্কাজনকভাবে কমছে সেনাবাহিনী আমার দলকে ধ্বংস করার চেষ্টা করছে : ইমরান খান প্রধানমন্ত্রী যখন মনে করবেন তখন নির্বাচনকালীন সরকার গঠন করবেন : আইনমন্ত্রী ১১ মাসে রফতানি থেকে ৫০.৫২ বিলিয়ন ডলার আয় : ইপিবি সীতাকুণ্ড বিস্ফোরণের ১ বছর : বিচার, ক্ষতিপূরণ, অগ্নি নিরাপত্তা নিয়ে প্রশ্ন কাটেনি নাঙ্গলকোটে রেল ক্রসিং নির্মাণের দাবিতে মানববন্ধন রংপুরে শিশু ধর্ষণের অভিযোগে ২ সন্তানের জনক গ্রেফতার প্রস্তাবিত বাজেট শ্রমবান্ধব হয়নি : শ্রমিক কল্যাণ ফেডারেশন কাউখালীতে বিষ পানে জেলের আত্মহত্যা প্রস্তাবিত বাজেট শ্রমবান্ধব নয় : শ্রমিক কল্যাণ ফেডারেশন

সকল