১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

চাকরির প্রলোভনে গজারি বনে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

চাকরির প্রলোভনে গজারি বনে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে চাকরি ও খাবারের প্রলোভন দেখিয়ে গজারি বনে নিয়ে পোশাক এক শ্রমিককে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এতে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতাররা হলেন, গাজীপুর সদর থানার গজারিয়াপাড়া এলাকার কবির হোসেনের ছেলে মোসাদিক হোসেন অপু (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার ডিউর এলাকার হাবিবুর রহমান ওরফে হবির ছেলে হৃদয় (২০) ও একই জেলার ত্রিশাল উপজেলার বিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮)।

জিয়াউল ইসলাম জানান, গাজীপুরের জয়দেবপুর থানাধীন সিটপাড়া এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন ঠাকুরগাঁওয়ের এক নারী। শনিবার সকালে তিনি চাকরির সন্ধানে মহানগরের রাজেন্দ্রপুর বাংলাবাজার এলাকার এনএজেড পোশাক কারখানায় যান। ক্ষুধার্ত হওয়ায় থেকে ফেরার পথে তিনি ভাওয়াল মির্জাপুর রোডে খাবারের হোটেলের খোঁজ করেন। এ সময় এক অপরিচিত যুবক তার পথরোধ করে পরিচয় জানতে চায়। পরে তাকে খাবার ও চাকরির প্রলোভন দেখিয়ে গজারিয়াপাড়া (মরদাপাড়া) এলাকার এক হোটেলে নিয়ে যায়। খাবার খেয়ে গজারি বনের ভেতর দিয়ে বাসায় ফেরার পথে পেছন থেকে ওই নারীর মুখ চেপে গলায় চাকু ধরে প্রাণনাশের হুমকি দিয়ে গহীন বনে নিয়ে যায় যুবকটি। পরে যুবকটি তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই যুবক মোবাইলে তার আরো দু’সহযোগীকে ঘটনাস্থলে ডেকে আনে। এরপর তারা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে।

তিনি আরো জানান, এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই নারী থানায় অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ বিভিন্ন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল