২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাকরির প্রলোভনে গজারি বনে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

চাকরির প্রলোভনে গজারি বনে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে চাকরি ও খাবারের প্রলোভন দেখিয়ে গজারি বনে নিয়ে পোশাক এক শ্রমিককে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এতে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতাররা হলেন, গাজীপুর সদর থানার গজারিয়াপাড়া এলাকার কবির হোসেনের ছেলে মোসাদিক হোসেন অপু (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার ডিউর এলাকার হাবিবুর রহমান ওরফে হবির ছেলে হৃদয় (২০) ও একই জেলার ত্রিশাল উপজেলার বিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮)।

জিয়াউল ইসলাম জানান, গাজীপুরের জয়দেবপুর থানাধীন সিটপাড়া এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন ঠাকুরগাঁওয়ের এক নারী। শনিবার সকালে তিনি চাকরির সন্ধানে মহানগরের রাজেন্দ্রপুর বাংলাবাজার এলাকার এনএজেড পোশাক কারখানায় যান। ক্ষুধার্ত হওয়ায় থেকে ফেরার পথে তিনি ভাওয়াল মির্জাপুর রোডে খাবারের হোটেলের খোঁজ করেন। এ সময় এক অপরিচিত যুবক তার পথরোধ করে পরিচয় জানতে চায়। পরে তাকে খাবার ও চাকরির প্রলোভন দেখিয়ে গজারিয়াপাড়া (মরদাপাড়া) এলাকার এক হোটেলে নিয়ে যায়। খাবার খেয়ে গজারি বনের ভেতর দিয়ে বাসায় ফেরার পথে পেছন থেকে ওই নারীর মুখ চেপে গলায় চাকু ধরে প্রাণনাশের হুমকি দিয়ে গহীন বনে নিয়ে যায় যুবকটি। পরে যুবকটি তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই যুবক মোবাইলে তার আরো দু’সহযোগীকে ঘটনাস্থলে ডেকে আনে। এরপর তারা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে।

তিনি আরো জানান, এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই নারী থানায় অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ বিভিন্ন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা

সকল