৩১ মার্চ ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯, ৮ রমজান ১৪৪৪
`

স্পিডবোট সংঘর্ষে নিখোঁজ ২ যাত্রীর লাশ উদ্ধার

স্পিডবোট সংঘর্ষে নিখোঁজ ২ যাত্রীর লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ঢাকার দোহার থেকে ফরিদপুরের চরভদ্রাসনে ফেরার পথে অপর একটি স্পিডবোটের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দু’যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এখনো তিন যাত্রী নিখোঁজ রয়েছে। গত ৫ ফেব্রুয়ারি স্পিডবোট দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত চর ঝাউকান্দা ইউনিয়নের পদ্মা নদীতে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরি দল।

লাশ উদ্ধার করা নিহতরা হলেন চরভদ্রাসনের গাজীরটেক ইউনিয়নের তেলিডাঙ্গী গ্রামের কুদ্দুস খন্দকারের ছেলে রানা খন্দকার ও সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর গ্রামের কাসেম আলী মৃধার ছেলে দাউদ মৃধা।

জানা গেছে, ফরিদপুর পৌরসভার জয় গোপাল গোস্বামীর ছেলে বলরাম গোস্বামী, চরভদ্রাসন উপজেলার ফাজেলখার ডাঙ্গী গ্রামের চান মিয়ার ছেলে শহীদ ও সদরপুর উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোঠা এলাকা পল্লী বিদ্যুতের কর্মী খোকন এখনো নিখোঁজ রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা ও চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডলের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা, ফরিদপুর ও চরভদ্রাসনের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এ উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

৫ ফেব্রুয়ারি সকালে ঘন কুয়াশায় মৈনট ঘাট থেকে গোপালপুর ঘাটের উদ্দেশে একটি স্পিডবোর্ড ছেড়ে এলে ওপর পাশ থেকে আসা আরেকটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়।


আরো সংবাদ


premium cement
পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য ইইউ’র সহায়তা চেয়েছে বাংলাদেশ পুঠিয়া পৌর বিএনপির সভাপতি বজলু, সেক্রেটারি হাসিবুল এবার মাঠকর্মীদের নিজ হাতে খামভর্তি টাকা দিলেন সাকিব আতর আলী হত্যা : বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ গ্রেফতার ১১ চট্টগ্রামে নারী এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার কুরআনের শিক্ষাকে সবার মাঝে পৌঁছে দেয়া ইমামদের দায়িত্ব : আইম্মাহ পরিষদ আর্জেন্টিনা থেকে উপহার পেয়েছেন সাকিব আল হাসান সংবাদ প্রকাশের নামে রাষ্ট্রের বিরুদ্ধে প্রথম আলো ষড়যন্ত্র করছে : ঢাবি শিক্ষক সমিতি ‘রোজা হচ্ছে অন্যায়ের সাথে আপস না করার প্রশিক্ষণ’ পুঠিয়ায় ইমামের বেতন চাওয়ায় ২ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা

সকল