২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভিপি নূরের দল ভেবে এনডিএমের যুগ্ম মহাসচিবের গাড়িবহরে হামলা

ভিপি নূরের দল ভেবে এনডিএমের যুগ্ম মহাসচিবের গাড়িবহরে হামলা - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীতে ভিপি নূরের দল ভেবে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) যুগ্ম মহাসচিব মোমিনুল আমিনের গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জনসংযোগে যাওয়ার সময় রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় হামলার শিকার হন তিনি।

এ হামলায় আহত হন এনডিএম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন, তার মা, রাজবাড়ী জেলা এনডিএমের প্রধান উপদেষ্টা রাফিজা আমিন, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন ও ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আহ্বায়ক মাসুদ রানা জুয়েলসহ কয়েকজন নেতাকর্মী।

এ ব্যাপারে সাংবাদিকদের অভিযোগ করে মোমিনুল বলেন, এনডিএম দলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ববি হাজ্জাজ রাজবাড়ী-২ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়েছেন। সে হিসেবে আমি আমার নির্বাচনী এলাকার মানুষের সাথে পরিচিত হতে ও দোয়া নিতে বালিয়াকান্দি যাচ্ছিলাম। পথিমধ্যে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় দুর্বৃত্তরা ভিপি নূরের দল ভেবে আমার ওপর হামলা করে। এ সময় আমার সাথে থাকা নেতাকর্মীদের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। এ ঘটনায় আমি, আমার মা-সহ কয়েকজন নেতাকর্মী গুরতর আহত হয়েছে।

তিনি আরো বলেন, আমাদেরকে যদি নির্বাচনী প্রচারণাই চালানোর সুযোগ না দেয়া হয়, তবে কিভাবে বিশ্বাস করব যে নির্বাচন সুষ্ঠু হবে?

এ সময় তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: সালাহউদ্দিন জানান, এ ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

উল্লেখ্য, মোমিনুল আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন (বালিয়াকান্দি, পাংশা ও কালুখালী) থেকে এনডিএম দলের সিংহ প্রতীকের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল