২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভিপি নূরের দল ভেবে এনডিএমের যুগ্ম মহাসচিবের গাড়িবহরে হামলা

ভিপি নূরের দল ভেবে এনডিএমের যুগ্ম মহাসচিবের গাড়িবহরে হামলা - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীতে ভিপি নূরের দল ভেবে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) যুগ্ম মহাসচিব মোমিনুল আমিনের গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জনসংযোগে যাওয়ার সময় রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় হামলার শিকার হন তিনি।

এ হামলায় আহত হন এনডিএম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন, তার মা, রাজবাড়ী জেলা এনডিএমের প্রধান উপদেষ্টা রাফিজা আমিন, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন ও ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আহ্বায়ক মাসুদ রানা জুয়েলসহ কয়েকজন নেতাকর্মী।

এ ব্যাপারে সাংবাদিকদের অভিযোগ করে মোমিনুল বলেন, এনডিএম দলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ববি হাজ্জাজ রাজবাড়ী-২ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়েছেন। সে হিসেবে আমি আমার নির্বাচনী এলাকার মানুষের সাথে পরিচিত হতে ও দোয়া নিতে বালিয়াকান্দি যাচ্ছিলাম। পথিমধ্যে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের কাজীবাধা এলাকায় দুর্বৃত্তরা ভিপি নূরের দল ভেবে আমার ওপর হামলা করে। এ সময় আমার সাথে থাকা নেতাকর্মীদের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। এ ঘটনায় আমি, আমার মা-সহ কয়েকজন নেতাকর্মী গুরতর আহত হয়েছে।

তিনি আরো বলেন, আমাদেরকে যদি নির্বাচনী প্রচারণাই চালানোর সুযোগ না দেয়া হয়, তবে কিভাবে বিশ্বাস করব যে নির্বাচন সুষ্ঠু হবে?

এ সময় তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: সালাহউদ্দিন জানান, এ ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

উল্লেখ্য, মোমিনুল আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন (বালিয়াকান্দি, পাংশা ও কালুখালী) থেকে এনডিএম দলের সিংহ প্রতীকের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী।


আরো সংবাদ



premium cement