১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে ৩ স্কুলছাত্র আহত

শ্রীনগরে ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে ৩ স্কুলছাত্র আহত। - প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে তিন স্কুলছাত্র আহত হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার ভাগ্যকুল স্কুল অ্যান্ড কলেজ গেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের থেকে জানা গেছে, সঙ্ঘবদ্ধ হয়ে বখাটেরা প্রায়ই স্কুল গেটে এসে ছাত্রীদের উত্যক্ত করে। রোববার দুপুরে তারা ছাত্রীদের উত্যক্ত করলে প্রতিষ্ঠানের ১০ম শ্রেণির ছাত্ররা এর প্রতিবাদ করে। এর জের ধরে সোমবার দুপুরে ভাগ্যকুল মান্দ্রা এলাকার মনির দেওয়ান (২০), পলক (২২), মেহেদী (২০), নয়ন (২১), মুন্না (২০), সিয়াম (২৩) ও লিমন (২০) সহ ১০/১৫ জন ১০ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম আশিক, আপন ও ফাহিমের উপর হামলা চালায়। তাদের ছুরিকাঘাতে জাহিদুলের বুকে এবং আপনের ঘাড়ে ও গলায় গুরুতর জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ও অপনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় জাহিদুলের বাবা দ্বীন ইসলাম শ্রীনগর থানায় লিখিত অভিযোগ করেছেন।

ভাগ্যকুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান বলেন, ‘গেটের বাইরে হট্টোগোল হচ্ছে শুনে দুই শিক্ষকসহ আমি এগিয়ে গেলে বখাটেরা চলে যায়। পরে তারা দ্বিতীয় দফা হামলা করে স্কুলের তিনছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়েছে।’

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’


আরো সংবাদ



premium cement